শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

নতুন ভূমিকায় হার্দিক পাণ্ডিয়া

 

ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে এবার দেখা যাবে নতুন ভূমিকায়। আসন্ন আইপিএলে আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি ঘরের ছেলেকেই ক্যাপ্টেন করতে পারে! এমনটাই রিপোর্ট একাধিক মিডিয়ায়। হার্দিক যদি ক্যাপ্টেন হন, তাহলে এই প্রথমবার ক্রোড়পতি লিগে নিজের রাজ্যের ফ্র্যাঞ্চাইজির ক্যাপ্টেন হবেন তিনি। 

এবার আর ৮ দল নয়, আইপিএলের ১৫তম সংস্করণ ফের দেখবে ১০ দলের লড়াই। সঞ্জীব গোয়েঙ্কার আরপিএসজি গ্রুপ ও  বিদেশি কোম্পানি সিভিসি ক্যাপিটাল যুক্ত হয়েছে এবার। আরপিএসজি লখনউ ও সিভিসি ক্যাপিটাল আহমেদাবাদ শহরের ফ্র্যাঞ্চাইজি নিয়েছে। আগামী ৭ ও ৮ ফ্রেব্রুয়ারি বেঙ্গালুরুতে চলবে আইপিএলের মেগা নিলাম। সেদিনই পাণ্ডিয়ার খবরে সিলমোহর পড়ে যাবে। অন্য়দিকে আহমেদাবাদের হেড কোচ হিসাবে আশিস নেহরাকে দেখা যাবে বলে আগেই জানা গিয়েছিল। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স পাণ্ডিয়াকে ধরে রাখেনি আর। আইপিএলের সবচেয় সফল দল রিটেইন করেছে রোহিত শর্মা (১৬ কোটি), জসপ্রীত বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি)। 

টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল পাণ্ডিয়াকে । ফিটনেস এবং ফর্ম এই দুই ইস্যুতেই নাজেহাল টিম ইন্ডিয়ার স্টার । ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজে দলে সুযোগ পাননি তিনি। পাণ্ডিয়া ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিতেও অংশ নেননি। এমনকী চলতি দক্ষিণ আফ্রিকা সফরেও নেই পাণ্ডিয়া। আপাতত রিহ্যাবে আছেন বরোদার ক্রিকেটার। ধীরে ধীরে তিনি ফিট হয়ে উঠছেন। আজ সোমবার একটি ভিডিও পোস্ট করেছেন তাঁর ট্রেনিং সেশনের। যেখানে পাণ্ডিয়াকে ফুরফুরে মেজাজেই পাওয়া গিয়েছে। দেখা যাক আইপিএলে তিনি তাঁর নামের সুবিচার করতে পারেন কিনা!

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ