বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

অ্যাশেজের ওপেনারে টেস্ট অভিষেক হচ্ছে অ্যালেক্স ক্যারির

 

অ্যালেক্স ক্যারি ব্রিসবেনে প্রথম অ্যাশেজ টেস্টে তার টেস্ট অভিষেক হবে, ৩০ বছর বয়সী ক্রিকেট অস্ট্রেলিয়া গাব্বায় খেলার জন্য উইকেটরক্ষক হিসাবে নামকরণ করেছে।
কেরি বলেছেন,"আমি এই সুযোগে অবিশ্বাস্যভাবে নম্র হয়েছি। সামনে একটি বিশাল সিরিজ যা রয়েছে তার জন্য এটি একটি উত্তেজনাপূর্ণ বিল্ড আপ। আমার ফোকাস অস্ট্রেলিয়াকে অ্যাশেজ সুরক্ষিত করতে সাহায্য করার জন্য প্রস্তুত করা এবং আমার ভূমিকা পালন করা,২ ডিসেম্বর আজ বৃহস্পতিবারে । "এটি আমার বাবার জন্যও যিনি আমার প্রশিক্ষক, পরামর্শদাতা এবং সাথী, আমার মা, আমার স্ত্রী এলোইস, বাচ্চাদের লুই এবং ক্লেমেন্টাইন, আমার ভাই এবং বোন এবং যারা আমাকে সমর্থন করেছেন তাদের সকলের জন্য। আমি আমার সর্বোত্তম চেষ্টা করব। তাদের এবং আমাদের দেশকে গর্বিত করুন।"
কেরি, যিনি এই মৌসুমে শেফিল্ড শিল্ডে দক্ষিণ অস্ট্রেলিয়ার হয়ে পাঁচটি ম্যাচ খেলেছেন, আট ইনিংসে ২১.৮৫ গড়ে মাত্র ১৫৩ রান করতে পেরেছেন, সর্বোচ্চ ৬৬ অপরাজিত। কিন্তু তিনি সম্প্রতি ফর্ম ফিরে পেয়েছেন, গত মাসের শেষে ওয়ানডে কাপ ম্যাচে কুইন্সল্যান্ডের বিপক্ষে ১০১ রান করে।
পরে কেরি টিম পেইনের স্থলাভিষিক্ত হন, যিনি একটি অনির্দিষ্টকালের বিরতির জন্য বেছে নিয়েছিলেন, এর আগে একটি সেক্সটিং কেলেঙ্কারির পরিপ্রেক্ষিতে অধিনায়কত্ব থেকে সরে এসেছিলেন। প্যাট কামিন্সকে পরবর্তীতে টেস্ট অধিনায়ক হিসেবে নিযুক্ত করা হয় এবং স্টিভ স্মিথকে ডেপুটি হিসেবে নিযুক্ত করা হয়। ব্যাগি গ্রিন পাওয়ার জন্য ৪৬১তম হিসাবে জোশ ইঙ্গলিসের চেয়ে কেরিকে পছন্দ করা হয়েছিল। দলে তার অন্তর্ভুক্তির বিষয়ে বলতে গিয়ে, নির্বাচক প্যানেলের চেয়ারম্যান জর্জ বেইলি বলেছেন: "অ্যালেক্স সাদা বলের ক্রিকেটে জাতীয় দলের নিয়মিত সদস্য ছিলেন, বিশেষ করে একদিনের খেলায়। তিনি একজন দুর্দান্ত ক্রিকেটার এবং একজন দুর্দান্ত ব্যক্তি যিনি দলে অনেক দুর্দান্ত শক্তি নিয়ে আসবে।"আগামী ৮ ডিসেম্বর ব্রিসবেনে শুরু হবে প্রথম টেস্ট। প্রথম টেস্টের জন্য অস্ট্রেলিয়া স্কোয়াড: প্যাট কামিন্স (সি), অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, জশ হ্যাজলউড, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুসচেন, নাথান লিয়ন, মাইকেল নেসার, ঝাই রিচার্ডসন, স্টিভ স্মিথ (ভিসি), মিচেল স্টার্ক , মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার।

 

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ