শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪

শুটিংয়ের পর সবাই ঘুমিয়ে পড়লেও বেরিয়ে যান প্রিয়াংকা-আনুশকা

 

শুটিং শেষ। ক্লান্ত-পরিশ্রান্ত। শরীরে আর কোনো শক্তি নেই। তবু একটি কাজ থেকে কখনই মুখ ফেরান না হলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি আনন্দবাজারের এক সাক্ষাৎকারে অভিনেত্রীদের অভ্যাসের কথা জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা মনোজ পাহওয়া।

তিনি বলেন, শুটিং করে পরিশ্রান্ত হয়েও বলিউডের কয়েকজন অভিনেত্রী শরীরচর্চা কখনো বাদ দেন না। বিশেষ করে প্রিয়াংকা চোপড়া ও আনুশকা শর্মা। মনোজ বলেন, আনুশকা শর্মা ও প্রিয়াংকা চোপড়ার মতো অভিনেত্রীরা কড়া ডায়েট মেনে চলেন। ভোর ৪টা অথবা ৫টার সময়ে শুটিং শেষ করে আমরা ঘুমিয়ে পড়তাম। কিন্তু ওরা সোজা জিমে চলে যেতেন। টানা দুই ঘণ্টা শরীরচর্চা করে ফিরে এসে ঘুমাতেন। ওরা সত্যিই কঠোর পরিশ্রম করেন। বড় ছবিতে কাজ করার সময়ে একটা বিষয় শিখেছি। সব কিছু দেখেই শুধু সহজ মনে হয়।

অক্ষয় কুমার সম্পর্কে মনোজ বলেন, অক্ষয়ও এক রকম। অস্ট্রেলিয়াতে ‘সিং ইজ কিং’য়ের শুটিংয়ের কাজ হয়ে গেলে রোজ আমরা পার্টি করতাম। সন্ধ্যা ৬টার মধ্যে কাজ সেরে হোটেলে ৭টা থেকে আমরা পার্টি শুরু করতাম। অক্ষয়ও আসতেন। কিন্তু কখনই মদপান করতে দেখিনি। ঠিক সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ওর প্রশিক্ষক এসে বলতেন—খাবার প্রস্তুত হয়ে গেছে। খেয়ে নিয়ে রাত সাড়ে ৮টার মধ্যে বেরিয়ে যেতেন আবার ৯টার মধ্যে ঘুমিয়ে পড়তেন। আবার ভোর ৪টায় উঠে টানা দুই-তিন ঘণ্টা শরীরচর্চা করতেন।

উল্লেখ্য, আরিয়ান খানের ওয়েব সিরিজ ‘স্টারডম’-এ অভিনয় করছেন মনোজ পাহওয়া। অভিনেতা জানিয়েছেন, আরিয়ানও নাকি তার বাবা শাহরুখ খানের মতোই পরিশ্রমী।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ