শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪

মুন্সীগঞ্জে জনমুক্তি ছাত্র জনতা সংস্কার আন্দোলনের আলোচনা সভা অনুষ্ঠিত

 

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ সন্ত্রাস নয় শান্তি-একতায়ই মুক্তি, মিরকাদিমে শান্তি চাই, অহঙ্কারের পতন চাই অসাম্প্রদায়িক সমাজে হিংস্রতার জায়গা নাই। এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে জনমুক্তি ছাত্র জনতা সংস্কার আন্দোলনের উদ্যোগে মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভার রিকাবী বাজার বটতলা বিকাল চারটা থে‌কে রাত ৮টা পর্যন্ত জনমু‌ক্তি ছাত্র জনতা সংস্কার অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়।

অনুষ্ঠানের দেশাত্মবোধক সংগীত পরিবেশন করেন মজিবুর রহমান ও তার দল অনুষ্ঠানের জনমু‌ক্তি ছাত্র জনতা সংস্কা‌রের আহবায়ক মোঃ বিপ্লব মাহামুদ বলেন, শহীদ মোঃ আবু সাইদ ও মুগ্ধদের ম‌তো যারা আত্মাত্যাগের বিনিময়ে যে নতুন স্বাধীনতা আমরা পেয়েছি।

উপস্থিত সবাইকে সংগ্রাম বাংলাদেশ এর সংস্কারের পাশাপাশি আমরা মিরকাদিম সংস্কার করতে চাই। কোমল মতি ছাএদের হাতে অস্র দেখতে চাই না, কলম দেখতে চাই, হারানো সেই সোনালী দিন গুলো দেখ‌তে চাই।

আইন নিজের হাতে তুলে নিবেন না, ছাত্র জনতাকে সাথে নিয়ে আইন প্রয়োগকারী‌ সংস্থাকে স‌হ‌যো‌গিতা কর‌তে চাই। এসময় মিরকা‌দিমে ব্যবসা ও সুস্থ ধারার রাজনীতি সাংস্কৃতিক খেলাধুলা সেই হা‌রিয়ে যাওয়া সোনালী দিন গু‌লো ফি‌রে পে‌তে চাই। মিরকাদিমের বিশিষ্ট জনদের স্বরণ করা হয়।

মিরকাদিমের কৃতি সন্তান সাবেক অ‌তি‌রিক্ত আই,জি,পি মাহাবুব হোসাইনের করোনা কালীন সময় সহ বিভিন্ন সামাজিক অবদানের কথা স্বরণ করা হয়।

এসময় বিশিষ্ট জন‌দের বরণ করা হয় এ সময় আরো বক্তব্য রাখেন পচু বেপা‌রীর ওয়াফকা স্টট এর মোতোয়লী আব্দুল জব্বার মাদবর, র‌ফিকুল আমিন মুক্তারসহ আরো অ‌নে‌কেই।

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ