শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

 


ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীর বাইপাস স্টেশনে ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে প্রাণ হারিয়েছেন এক ব্যাংক কর্মকর্তা। তার নাম মিল্টন হোসাইন (৪০)। গতকাল মঙ্গলবার ভোর ৪টার দিকে বাইপাস রেলস্টেশনে লালমনি এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়। পাবনা সদর উপজেলার চকছাতিয়ানি মহল্লার মোজাম্মেল হোসাইনের ছেলে মিল্টন। তিনি পাবনা শহরের জনতা ব্যাংকের আইটি বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার পদে কর্মরত ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, লালমনি এক্সপ্রেস ট্রেনের ঈশ্বরদী বাইপাস স্টেশনে যাত্রাবিরতি না থাকলেও স্টেশন অতিক্রমকালে ট্রেনের গতি কমিয়ে দেওয়া হয়। এই ট্রেনে ঢাকা থেকে পাবনায় ফিরছিলেন মিল্টন। বাইপাস স্টেশন অতিক্রম করার সময় অন্য কয়েকজনের মতো তিনিও ট্রেন থেকে প্ল্যাটফর্মে লাফ দেন। কিন্তু পা পিছলে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ঈশ্বরদী রেলওয়ের থানার এসআই শফিকুল ইসলাম বলেন, নিহতের পকেটে একটি জিডির কপিতে উল্লেখ করা ঠিকানা অনুযায়ী নিহতের পরিবারকে খুঁজে বের করা হয়। তার পকেটে লালমনি এক্সপ্রেস ট্রেনের একটি টিকিট পাওয়া গেছে।

ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি গোপাল কর্মকার বলেন, ঘটনার সঙ্গে সঙ্গে জিআরপি পুলিশের ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়। বেলা ১১টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ