বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

কুলিয়ারচরে রামদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সাংবাদিক শুভ্রা

 

জান্নাতুন্নেছা,শিক্ষানবিশ সাংবাদিকঃ ৬ষ্ঠ ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের অংশ হিসেবে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়ন ১,২ ও ৩ নং  সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সাংবাদিক মোছাঃ শুভ্রা।

রবিবার (২৬ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন অফিসার ও রামদী ইউনিয়ন নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম এর নিকট থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। 


কিশোরগঞ্জ কুলিয়ারচর উপজেলার রামদী ইউনিয়নের অনন্ত মনোহরপুর রায়ান গ্রামের সুফি সাধক শাহ্ মুহাম্মদ লৎফর রহমানের দ্বিতীয় মেয়ে। সামাজিক কর্মকান্ডে মানবসেবায় তার অবদান পরোক্ষভাবে জড়িয়ে রয়েছে। অসহায় দরিদ্র এবং সমাজের পিছিয়ে পড় এক দৃষ্টান্ত উদাহরণ।


এ বিষয়ে সাংবাদিক শুভ্রা বলেন, সকলের তরে সকলে আমরা" প্রত্যেকে মোরা পরের তরে,। 

এই নীতি কে সামনে রেখে সমাজে পিছিয়ে পড়া মানুষদের পাশে থেকে সহযোগিতা করার জন্যই সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। 


ইতোমধ্যেই আমার নির্বাচনি এলাকার প্রায় প্রতিটি পাড়া মহল্লায় গণসংযোগ করে সকলের সাথে দেখা সাক্ষাৎ করার চেষ্টা করেছি।

তাছাড়া তিনি বলেন, আমি একজন সংবাদকর্মী হিসেবে কাজ করার সুবাদে মানুষের সমস্যাবলী খুবই কাছ থেকে দেখেছি। চেষ্টা করেছি মানুষের সুখ দুঃখে পাশে থাকতে। তাছাড়া তৃনমূল পর্যায়ের জনপ্রতিনিধি বিশেষ করে মেম্বার, চেয়ারম্যানদের কাছে মানুষের প্রত্যাশা কি তা উপলব্ধী করার চেষ্টা করেছি। আবারো নির্বাচনী এলাকায় বিভিন্ন পাড়া-মহল্লায় অসংখ্য অসহায় ও দরিদ্র মানুষ রয়েছে তাদের পাশে থেকে সহযোগিতা করাই হলো আমার মূল অঙ্গীকার। মহান আল্লাহতালা যদি সহায় হয় আমি আমার নির্বাচনী এলাকার গরীব, অসহায় মানুষের পাশে আগে যেমন ভাবে সংবাদকর্মী হিসেবে ছিলাম, ঠিক তেমনই একজন জনপ্রতিনিধি হিসেবে সবসময় পাশে থাকবো ইনশাআল্লাহ। 


উল্লেখ্য ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে কিশোরগঞ্জ জেলার দুইটি উপজেলার পাকুন্দিয়া ও কুলিয়ারচর উপজেলার মোট ১০ টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

উল্লেখ্য ৩১ জানুয়ারি ২০২২  রামদী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ