শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

পরীমনির বাড়তি যত্ন নিচ্ছি: শরিফুল রাজ

 

পরীমনিকে বিয়ে করে সম্প্রতি আলোচনায় এসেছেন শরিফুল রাজ। এরই মধ্যে এই দম্পতি জানিয়েছেন- তারা মা-বাবা হতে চলছেন। 'আইসক্রিম' সিনেমা দিয়ে ঢালিউডে অভিষেক শরিফুল রাজের।

গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি ২০২২) সকালে দেশের শীর্ষস্থানীয় একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এ কথা জানান শরিফুল রাজ।

এসময় শরিফুল রাজ কথা বলেছেন তাদের প্রেম-পরিণয় ও বর্তমান ব্যস্ততার নানান বিষয় নিয়ে।

রাজ জানান, আপাতত কয়েকদিন শুটিং করছেন না। তিনি পরিমনিকে সর্বোচ্চ সময় দিচ্ছে উল্লেখ করে বলেন- আপাতত বেবির মায়ের সঙ্গে সময় কাটছে। শুটিং করছি না। পরীমনির বাড়তি যত্ন নিচ্ছি। সর্বোচ্চ সময়টা ওকে দিচ্ছি।

তিনি আরও বলেন, এখন তো বেশি কেয়ার নেওয়ার সময়। সামনে হয়ত লম্বা ছুটিতে থাকব স্ত্রীকে বেশি সময় দেওয়ার জন্য। তারপর সুস্থভাবে বাচ্চা হয়ে যাওয়ার পর আবার কাজ শুরু করব।

পরীমনির কোন বিষয়টি আপনাকে সবচেয়ে বেশি আকর্ষণ করেছে? এমন প্রশ্নের জবাবে রাজ জানান, ওর প্রতিবাদী মনোভাব বেশি ভালো লেগেছে। ওর একটা স্ট্রাগল আছে, আবার অসম্ভব সাহসও আছে। প্রতিবাদ করার সাহস। এটা সবাই পারে না। ও একজন পাওয়ারফুল নারী।

পরীমনিকে নিয়ে এত এত সমালোচনা। সেটা কীভাবে দেখেন? এমন প্রশ্নের জবাবে শরিফুল বলেন, আমরা যে জায়গায় কাজ করছি, সেখানে আলোচনা ও সমালোচনা আছেই। আগে পরীমনি ছিলেন সহশিল্পী। এখন তো ঘরের মানুষ। আমি ওর জীবন সঙ্গী হয়ে থাকব সারা জীবন, ওর পাশে থাকব সারা জীবন। কোনো সমালোচনা নয়, ভালোবাসায় বাঁচব দুজনে।

 

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ