শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪

আরাফাত আটক: মিষ্টি নিয়ে ডিবি অফিসে হাজির হিরো আলম

 

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের নামে হত্যাচেষ্টা মামলা করবেন সোশ্যাল মিডিয়ার বরাতে আলোচনায় উঠে আসা কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। 

একইসঙ্গে আরাফাতকে আটক করায় ডিবি অফিসে মিষ্টি নিয়ে গুলশান থানায় রওয়ানা হয়েছেন বলে জানিয়েছেন তিনি। 

মঙ্গলবার বিকালে যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই।  

হিরো আলম বলেন, কিছুক্ষণ আগে সংবাদমাধ্যমে জানতে পারলাম আরাফাতকে গ্রেফতার করা হয়েছে। এ জন্য মিষ্টি নিয়ে ডিবি অফিসে যাচ্ছি। এখানে আশপাশে যারা আছেন তাদের মিষ্টি খাওয়াব।

তিনি বলেন, এছাড়া বুধবার আরাফাতের নামে হত্যা মামলা দায়ের করব। এ জন্য ইতোমধ্যে সিদ্ধান্তও নিয়েছি। কেননা এর আগে নির্বাচনের সময় আমাকে হত্যাচেষ্টা করেছিল সে। এমনকি আমার জয়ী আসন ছিনিয়ে নিয়েছেন আরাফাত। এ কারণে তার নামে মামলা করব। 

এর আগে গত বছর  ঢাকা-১৭ আসনে ২০২৩ সালের উপনির্বাচনের প্রতিদ্বন্দ্বী সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের প্রতিদ্বন্দ্বী ছিলেন এই কনটেন্ট ক্রিয়েটর। নির্বাচনে অংশ নেওয়ায় ভোটের দিন হিরো আলমকে পিটিয়েছিল দুর্বৃত্তরা। ওই দিনই হিরো আলম জানিয়েছিলেন তাকে পেটানো সেসব লোকজন আরাফাতের সমর্থক।

গত ৫ আগস্ট শেখ হাসিনা ক্ষমতা ছেড়ে দেশ থেকে পালিয়ে যাওয়ার পর আওয়ামী লীগের নেতাকর্মীরা আত্মগোপনে চলে যান। এমনকি কেউ কেউ গোপনে দেশ ছাড়তে গিয়ে আটক হন। এরইমধ্যে হিরো আলম জানান―আরাফাতকে খোঁজছেন তিনি। ওই সময়ও তার জেতা আসন আরাফাত ছিনিয়ে নিয়েছেন বলে অভিযোগ করেন আলোচিত এ কনটেন্ট ক্রিয়েটর।

এদিকে এদিন দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, আরাফাত গত ৫ আগস্ট থেকে পলাতক ছিলেন। তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। গুলশানের একটি বাসায় তিনি অবস্থান করছেন বলে খবর আসে। সেই মোতাবেক সেখানে অভিযান চালানো হলে পরে তাকে সেখান থেকে আটক করা হয়। 

সম্পর্কিত শব্দসমূহঃ

মন্তব্য করুনঃ

মন্তব্য সমূহ (কোন মন্তব্য পাওয়া যায় নি।)

এই শাখা থেকে আরও পড়ুনঃ